বেনাপোলে পিস্তল ও ফেন্সিডিলসহ আটক ২

বেনাপোলে পিস্তল ও ফেন্সিডিলসহ আটক ২

যশোরের বেনাপোল সীমান্তে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা অভিযান চালিয়ে একটি বাংলাদেশী ওয়ান শুটার গান (পিস্তল) ও ৮৯ বোতল ফেনসিডিলসহ দু’জনকে জনকে আটক করেছে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মাদকদ্রব্য সহ তাদের আটক করে বিজিবি।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কর্ণেল মোহাম্মদ আরিফুল হক বলেন ,বৃহস্পতিবার ভোরের দিকে অভিযান চালিয়ে বেনাপোল সাদিপুর সীমান্তের বেলতলায় আব্দুস সালাম এর বাড়ীর রান্না ঘর থেকে একটি বাংলাদেশী ওয়ান শুটার গান (পিস্তল) উদ্ধার করা হয়। এ সময়ে অবৈধ অগ্নেয়াস্ত্র বাড়ীতে রাখার দায়ে বাড়ীর মালিক আসামী মোঃ আব্দুস সালাম (২২) আটক করা হয়।

আব্দুস সালাম সাদিপুর গ্রামের মোহাম্মদ আলী ছেলে। আটককৃতের নামে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তন্তর করা হয়েছে বলে তিনি জানান।

অপর দিকে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়ন ইমরান উল্লাহ সরকার জানান, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে পুটখালী বিওপি’র সদস্যরা উত্তর বারপোতা গ্রামস্থ বাবলা তলা ব্রীজের পাশ থেকে ৮৯ বোতল ফেনসিডিলসহ ইউনুস আলী (৩০) নামে এক যুবককে আটক করেছে।

আটক ইউনুস উত্তর বারপোতা গ্রামের মৃত মুসা করিমের ছেলে। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে।

About Benapole Pratidin

Check Also

বেনাপোলে গোলাপ ফুলের সর্মথনে পথসভা-গণসংযোগ

মো: রাসেল রানা : আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর ৮৫-১ শার্শা আসনের জাকের পার্টির মনোনীত প্রার্থী …