আন্তর্জাতিক কাস্টমস দিবসে বেনাপোলে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

‘অবাধ বাণিজ্য, ভ্রমণ এবং পরিবহণের জন্য স্মার্ট সীমান্ত ব্যবস্থা’ এ প্রতিপাদ্য কে সামনে রেখে যশোরের বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টায় বেনাপোল কাস্টমস হাউস প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বেনাপোল কাস্টমস হাউসের আয়োজনে র‌্যালিটির শুভ উদ্বোধন করেন যশোর কাস্টমস, এক্সাইজ ভ্যাট কমিশনারেটের কমিশনার শওকাত হোসেন। এই সময় র‌্যালিতে উপস্থিত ছিলো কাস্টমস, সিঅ্যান্ডএফ ও ব্যবসায়ী কর্মকর্তা-কর্মচারী ও বেনাপোলের সাধারণ জনগন।

এরপর বেনাপোল কাস্টসম হাউসের অডিটরিয়ামে ‘অবাধ বাণিজ্য, ভ্রমণ এবং পরিবহণের জন্য স্মার্ট সীমান্ত ব্যবস্থা’ এ প্রতিপাদ্যে এক সেমিনারের আয়োজন করা হয় উক্ত সেমিনারে যশোর কাস্টমস, এক্সাইজ ভ্যাট কমিশনারেটের কমিশনার শওকাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর ৮৫-১ এর মাননীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি।

স্বাগত বক্তব্য রাখেন বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য সাইফুল ইসলাম, বেনাপোল সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাবেক সভাপতি শামছুর রহমান, সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, সিনিয়ার সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান সহ প্রমুখ।

উক্ত সেমিনারে বেনাপোল কাস্টমসের কর্মকর্তা কর্মচারী ,বেনাপোলের সিএন্ডএফ ব্যবসায়ী ও সাধারণ জনগন উপস্থিত ছিলেন।