ওয়ানপ্লাস-৬টি-এর-মূল্য
উন্মোচনের-আগেই-জানা-গেল-ওয়ানপ্লাস-৬টি-এর-মূল্য

উন্মোচনের আগেই জানা গেল ওয়ানপ্লাস ৬টি-এর মূল্য

চীনা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন ওয়ানপ্লাস ৬টি খুব শিগগিরই উন্মুক্ত হওয়ার কথা রয়েছে।

উন্মোচনের আগেই একে একে সামনে এসেছে নতুন ওয়ানপ্লাস ৬টি’র প্রায় সব তথ্য। কিন্তু নতুন ডিভাইসটির দাম কতো হবে এখন পর্যন্ত সেটি নিয়ে কোনো ধারণা ছিল না।

বাজারের অন্যান্য অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপের তুলনায় অনেক কম মূল্যে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনায় জনপ্রিয়তা রয়েছে ওয়ানপ্লাসের। ধারণা করা হচ্ছে নতুন ডিভাইসের ক্ষেত্রেও তেমনটাই করা হবে।

এবার নতুন ডিভাইসটির মূল্য নিয়ে ধারণা দিয়েছে জার্মান ওয়েবসাইট ওট্টো ডটডি। ভুলবশত নতুন ডিভাইসের দাম প্রকাশ করা হয়েছে সাইটটিতে।

প্রযুক্তি সাইট ভার্জের প্রতিবেদনে বলা হয়, ইউরোপে আট গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট স্টোরেজের ওয়ানপ্লাস ৬টি’র বাজার মূল্য হতে পারে ৫৭৯ ইউরো, যা আগের ওয়ানপ্লাস ৬-এর চেয়ে ১০ ইউরো বেশি। বাংলা টাকার প্রায় ৫৫,৪৪৪ টাকা।

যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে ডিভাইসটির বাজার মূল্য কতো হতে পারে সে বিষয়ে এখন পর্যন্ত কোনো ধারণা পাওয়া যায়নি।

ইতোমধ্যেই ৩০ অক্টোবর নতুন ‘ওয়ানপ্লাস ৬টি’ স্মার্টফোন উন্মোচনের তারিখ ঘোষণা করেছে স্মার্টফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠানটি।

নতুন এই স্মার্টফোনে ছোট ডিসপ্লে নচ আর ডিসপ্লেতেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের ফিচার আনা হবে বলে আশা করা হচ্ছে। এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের কারণেই এর ট্যাগলাইন রাখা হয়েছে ‘আনলক দ্য স্পিড’।

আরো সংবাদঃ মাগুরায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষ এক ব্যক্তি নিহতডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে চিত্রনায়িকা পূর্ণিমাওয়ানডেতে দ্রুততম ১০ হাজারি ক্লাবে কোহলি

About Benapole Pratidin

Check Also

বিশ্বজুড়ে ইন্টারনেট সংযোগে সমস্যা হতে পারে ৪৮ ঘন্টা

আগামী ২ দিন বিশ্বজুড়ে ইন্টারনেট সংযোগে সমস্যা দেখা দিতে পারে বলে জানিয়েছে ইকোনোমিক টাইমস। রাশিয়া …