চৌগাছার অপহৃত এসএসসি পরীক্ষার্থী খুলনা থেকে উদ্ধার, আটক দুই

চৌগাছা (যশোর) প্রতিনিধি:

যশোরের চৌগাছা থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী আশরাফুজ্জামান জিসানকে খুলনার দৌলতপুরের হাজি ইব্রাহিম রোডের একটি বাড়ি থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম গণমাধ্যমকে বলেন, ঝিনাইদহের মহেশপুরের কমলাপুর গ্রামের আসাদুজ্জামানের ছেলে আশরাফুজ্জামান সিজান ১৯ ফেব্রুয়ারী বিকালে পাশ্ববর্তী যশোরের চৌগাছা উপজেলা শহর থেকে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে যশোর জেলার চৌগাছা থেকে অপহৃত হয়। কোথাও খুজে না পাওয়ায় ওইদিন রাতেই তার পিতা চৌগাছা থানায় সাধারণ ডায়েরী করেন।

২০ ফেব্রুয়ারী চৌগাছা-পুড়াপাড়া সড়কের হড়হড়িয়া খালের পাশ থেকে তার ব্যবহৃত বাই-সাইকেল উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ।

এরপর ২২ ফেব্রুয়ারী অপহরনকারীরা মোবাইলে ফোনের মাধ্যমে সিজানের পিতার নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃতের পিতা তাদেরকে ৪৫ হাজার টাকা মুক্তিপণের টাকা পরিশোধ করে।

বিষয়টি র‌্যাবকে জানালে মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে শনিবার সকালে খুলনার ফুলতলার বড়ণ পাড়া থেকে অপহরণকারী তানভীর আহমেদ, দুপুরে একই এলাকা থেকে অপর অপহরণকারী আব্দুল্লাহ আল নাজিমকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক রাতে খুলনার দৌলতপুরের হাজি ইব্রাহিম রোডের শেখ মতলেবুর রহমানের বাড়ি থেকে সিজানকে উদ্ধার করা হয়।

অপহরণকারীদের কাছ থেকে ১০ টি সিম কার্ড ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। উদ্ধার আশরাফুজ্জামান জিসানকে চৌগাছা থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই এসএম আকিকুল ইসলাম