চৌগাছায় আ’লীগ নেতা আহসানের ছেলের মৃত্যুতে সাবেক এমপি মনিরের শোক

চৌগাছা (যশোর) থেকেঃ
বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ- সম্পাদক, যশোর জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের পরিচালনা পরিষদের সভাপতি এ্যাড. আহসানুল হক আহসানের একমাত্র পুত্র রাগীব আহসান নেহাল দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশ-বিদেশে দীর্ঘদিন চিকিৎসা অব্যাহত রেখে আজ শেষ বিকালে রাজধানীর ধানমন্ডি আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অকাল মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
নেহাল মতিঝিল আইডিয়াল স্কুলের নবম শ্রেণির মেধাবী ছাত্র ছিল। মরহুমের ঢাকাস্থ বাসভবন শান্তিনগর প্রথম জানাজা শেষে, আগামীকাল যোহর বাদ চৌগাছা নারায়ণপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে শোক জানিয়ে যশোর ২ আসনের সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মনিরুল ইসলাম মনিরের এক ফেসবুক বার্তায় শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন, আমি তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাবিভূত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। পরম করুণাময় তাঁর পিতা-মাতা আপনজনদের এই শোক সহিবার শক্তি দিন।
তার দীর্ঘদিনের দুরারোগ্য রোগের কষ্ট ও যন্ত্রণাদায়ক মৃত্যু কে শহীদি মৃত্যু হিসেবে গ্রহণ করে তাঁকে জান্নাত বাসী করুন-আমীন।

Leave a Reply

shares