বিপিএল ষষ্ঠ আসরের টিকিটের মূল্য নির্ধারণ

৫ জানুয়ারি মিরপুর স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসরের খেলা।

গতকাল বুধবার (০২ জানুয়ারি) বিপিএলের ষষ্ঠ আসরের জন্য টিকিট প্রাপ্তিস্থান ও টিকিটের নতুন মূল্য ধার্য করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঢাকা পর্ব দিয়ে শুরু হতে যাওয়া বিপিএলের টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার (০৩ জানুয়ারি থেকে।

ইউক্যাশের পাশাপাশি গতবারের মতো এবারও বিপিএলের টিকিট মিলবে সহজ ডট কমে। তাছাড়া মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ দুটি টিকিট বুথে মিলবে ঢাকা পর্বের টিকিট। ঢাকায় অনুষ্ঠিতব্য প্রথম পর্বের টিকিট মিলবে আজ, দ্বিতীয় পর্বের টিকিট ২০ জানুয়ারি ও তৃতীয় পর্বের টিকিট ৩১ জানুয়ারি থেকে কাটার সুযোগ পাবেন ক্রিকেটানুরাগীরা।

ঢাকা পর্ব শেষে সিলেট পর্বের টিকিট ১৪ জানুয়ারি থেকে সংগ্রহ করার সুযোগ পাবেন দর্শকরা। আর চট্টগ্রাম পর্বের খেলাগুলোর জন্য ২৪ জানুয়ারি থেকে দেওয়া হবে টিকিট। এমএ আজিজ ক্রিকেট স্টেডিয়ামের পাশাপাশি এ পর্বের খেলার টিকিট পাওয়া যাবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিট সংলগ্ন বুথে।

প্রসঙ্গত, ডাবল রাউন্ড রবীন পদ্ধতির ম্যাচগুলোর টিকিট মূল্যতালিকা প্রকাশ করলেও, এলিমিনেটরের পাশাপাশি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচের টিকিট মূল্য প্রকাশ করেনি বিসিবি। উক্ত ম্যাচগুলোর টিকিট মূল্যতালিকা পরবর্তীতে প্রকাশ করা হবে বলে নিশ্চিত করেছে বিসিবি।

উল্লেখ্য, মোট পাঁচ পর্বে অনুষ্ঠিত হবে বিপিএলের ষষ্ঠ আসর। ঢাকা পর্ব দিয়ে আসরের উদ্বোধনের পর সিলেট, ঢাকা, চট্টগ্রাম ও সবশেষে ফের ঢাকা পর্ব দিয়ে পর্দা নামবে বিপিএলের ষষ্ঠ আসরের।

বিপিএল ২০১৯ আসরের টিকিট মূল্যতালিকা-
১। গ্র্যান্ড স্ট্যান্ড- ২০০০ টাকা
২। ক্লাব হাউজ (শহীদ মুশতাক এবং জুয়েল স্ট্যান্ড) – ৫০০ টাকা
৩। ভিআইপি স্ট্যান্ড- ৫০০ টাকা
৪। গ্যালারি(শেড)- ৩০০ টাকা
৫। সাউদার্ন/ নর্দান স্ট্যান্ড (শেড)- ৩০০ টাকা
৬। ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা