বেনাপোলে গরু-মাদক ও ভারতীয় মালামালসহ আটক ১

যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ভারতীয় ১৬ বোতল ফেন্সিডিল, ২০ বোতল পাঞ্চ বাংলা মদ, ২০০ বোতল দুলহান কেশ তৈল, ৮৭ জোড়া স্যান্ডেল ও ০৮টি গরু আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ দৌলতপুর, রুদ্রপুর, অগ্রভূলাট ও কায়বা বিওপি’র টহল দল কর্তৃক পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব মালামাল ও আসামিকে আটক করে।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে ভিত্তিতে, দৌলতপুর সীমান্তের সর্দারপাড়া এলাকা থেকে দুইজন মাদক চোরাকারবারীকে ধাওয়া করে বিজিবি । এ সময় পালানোর চেষ্টাকালে ১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আরশাদকে আটক করা হয়। আটক আরশাদ বেনাপোল পোর্ট থানাধীন গাতিপাড়া গ্রামের মৃত মহরম আলীর ছেলে। এসময় অপর আসামি একই গ্রামের ইকবালের স্ত্রী দিলারা পালিয়ে যায়।

অপরদিকে, দৌলতপুর বিওপির অন্য একটি টহল ২০০ বোতল দুলহান কেশ তৈল, কায়বা বিওপির একটি টহল দল ৮৭ জোড়া ভারতীয় বিভিন্ন প্রকার স্যান্ডেল আটক করে, রুদ্রপুর বিওপির একটি টহল দল পশ্চিম রুদ্রপুর এলাকা থেকে ভারতীয় ০৮টি এঁড়ে গরু ও অগ্রভূলাট বিওপির একটি টহল দল অগ্রভূলাট মাঠ থেকে ২০ বোতল ভারতীয় পা মদ আটক করে।

যশোর ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ ইমরান উল্লাহ সরকার জানান, আটককৃত আসামীসহ মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় এবং অন্যান্য মালামাল ও গবাদিপশু বেনাপোল কাস্টম হাউজে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

shares