যশোর আ.লীগের সম্মেলন: সদরে মোহিত-শাহারুল, শহরে আসাদ-বিপু

যশোর সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভোট গ্রহণের মধ্য দিয়ে নেতা নির্বাচন করলো কাউন্সিলররা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে মোহিত কুমার নাথ ও সাধারন সম্পাদক শাহরুল ইসলাম এবং শহর আওয়ামী লীগের সভাপতি পদে আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক পদে এস এম মাহমুদ হাসান বিপু নির্বাচিত হয়েছে। 

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে যশোরে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে শনিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।

দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে এ সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আব্দুর রহমান।

বিকেল চারটায় যশোর পৌর কমিউনিটি সেন্টারে পৌর ও সদর উপজেলার কমিটি গঠনের জন্য কাউন্সিল অধিবেশন বসে। সেখানে আলোচনার মাধ্যমে অথবা গোপন ব্যালটের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে বলে জানিয়েছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

সে অনুযায়ী গোপন ব্যালটের মাধ্যমে ভোট হয় সদর উপজেলার সভাপতি মোহিত নাথ ২৯০ টি ভোট এবং মেহেদী হাসান মিন্টু ২৩৬ ভোট পায়, সাধারন সম্পাদক পদে শাহারুল ইসলাম পাায় ৩০৪ ভোট, আলিমুজ্জামান মিলন ২২৯ ভোট পায়।

Leave a Reply

shares