রাশিয়ার প্রধানমন্ত্রীর সামনে ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের নাচ, (ভিডিও)

শনিবারের সোচিতে দেশের জার্সি গায়ে চাপিয়ে কখনও গ্যালারি থেকে, তো কখনও ভিআইপি বক্সে লুকা মডরিচ ও ইভান রাকিটিচদের জন্য গলা ফাটালেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রবার কিতারোভিচ।

ক্রোয়েশিয়ার প্রথম মহিলা প্রেসিডেন্ট কোলিন্দা ফুটবলের বড় ভক্ত। তাই তো ক্রোটদের জয়ের পরেই প্রোটোকল দূরে সরিয়ে রুশ প্রাইম মিনিস্টার দিমিত্রি মেদভেদেভের সামনেই নেচে উঠলেন তিনি।

সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

টাইব্রেকারের পঞ্চম তথা শেষ রাকিটিচের পেনাল্টি গোলে ঢুকতেই বাঁধ ভাঙা উচ্ছ্বাসে ভেসে গেলেন কোলিন্দা। এতক্ষণ যে দেশের জার্সি লাল ওভারকোটের নিচে উঁকি দিচ্ছিল, এবার তা চলে এল প্রকাশ্যে।

ভিআইপি বক্সে তখন রুশ প্রধানমন্ত্রী মেদভেদেভ, পাশেই ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্তিনো, ‘৯৮-র বিশ্বকাপ তারকা তথা বর্তমানে ক্রোয়েশিয়া ফুটবলের প্রধান দাভর সুকেরের সামনেই শিশুর মত নেচে উঠলেন বিশ্বকাপের সুপার ফ্যান কোলিন্দা গ্রবার কিতারোভিচ।রুশ প্রধানমন্ত্রীর সামনে ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের নাচ, ভাইরাল ভিডিও

প্রেসিডেন্ট কিতারোভিচের সেই নাচের ছবি হু হু করে ভাইরাল হয়ে পড়েছে।

এখানেই শেষ নয়, ভিআইপি বক্স থেকে কিতারোভিচ ঢুকে পড়েন লুকা মডরিচ, সুবাসিচদের ড্রেসিং রুমেও। সেখানে ফুটবলারদের সঙ্গে রীতিমতো উদ্দাম নাচের ছন্দে পা মেলালেন তিনি।

নেচে গেয়ে সেলিব্রেট করলেন সেমিফাইনালে ওঠার আনন্দকে।

বুধবার মস্কোয় শেষ চারের লড়াইয়ে ক্রোয়েশিয়ার সামনে ইংল্যান্ড। 

১১ জুলাই, লুঝনিকি স্টেডিয়ামের ভিআইপি লাউঞ্জেও তাঁকে দেখা যাবে বলেই মনে করছেন ফুটবল ভক্তরা।

বেনাপোল প্রতিদিনে আরো খবর-

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

‘বন্দুকযুদ্ধে’ বেনাপোলের শীর্ষ মাদক ব্যবসায়ী শহীদ নিহত

যশোরে আবারও ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত

বেনাপোলে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

যশোরে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলি’, নিহত ১

মনিরামপুরে ‘গোলাগুলিতে’ নিহত দুই ডাকাত

যশোরে দুই জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শনিবারের সোচিতে দেশের জার্সি গায়ে চাপিয়ে কখনও গ্যালারি থেকে, তো কখনও ভিআইপি বক্সে লুকা মডরিচ ও ইভান রাকিটিচদের জন্য গলা ফাটালেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রবার কিতারোভিচ।