শাহীন চাকলাদারের মনোনয়নপত্র প্রত্যাহার

আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ার পরও যশোরের দুটি আসন থেকে মনোনয়নপত্র দাখিলের একদিন পর প্রত্যাহার করেছেন দলের জেলা সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে যশোর জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাহীন চাকলাদারের দু’টি মনোনয়নপত্রই প্রত্যাহার করে নেওয়া হয়।

এর আগে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে বুধবার যশোর-৩ (সদর) ও যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এদিকে, উপজেলা চেয়ারম্যান হিসেবে তার পদত্যাগ যথাযথ না হওয়ায় তা গৃহীত হয়নি এবং তিনি স্বপদে বহাল থাকবেন বলে দলের এক জেলা নেতা জানিয়েছেন।

যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করতে যশোর-৩ ও যশোর-৬ আসন থেকে মনোনয়নপত্র জমা দেন শাহীন চাকলাদার। নির্বাচনী বিধি মোতাবেক তিনি গত ২৫ নভেম্বর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। কিন্তু পদত্যাগপত্র গ্রহণ না হওয়ায় শাহীন চাকলাদার তার দু’টি মনোনয়নপত্রই প্রত্যাহার করে নেন।

এরআগে, নির্বাচন দাখিলের শেষ দিন বুধবার (২৮ নভেম্বর) যশোর-৩ ও যশোর-৬ আসনে দলীয় মনোনীত প্রার্থী থাকা শর্তেও বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মনোনয়ন জমা দিয়ে জেলার রাজনীতিতে ব্যাপক আলোচনায় আসেন শাহীন চাকলাদার।

About Benapole Pratidin

Check Also

জাতীয় পার্টির ১৮ দফা ইশতেহার: ‘গণতন্ত্রের বিকাশ ও সুশাসন প্রতিষ্ঠা’

জাতীয় পার্টির ১৮ দফা ইশতেহার: ‘গণতন্ত্রের বিকাশ ও সুশাসন প্রতিষ্ঠা’

১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)। শুক্রবার (১৪ডিসেম্বর) সকাল ১০টায় জাপা চেয়ারম্যান …