সকল ভেদাভেদ ভুলে সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে- জয়

এইচ এম ফিরোজঃ

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এখন সারা বিশ্বের কাছে এক রোল মডেল। যুবলীগ শেখ হাসিনার আর্দশের রাজনীতি বিকশিত করতে কাজ করে চলেছে। আমি যুবলীগের দায়িত্ব নেওয়ার পর যুবলীগকে নতুন চিন্তায় তারুণ্যের উদ্দীপ্ত সংগঠন হিসেবে কাজ করে চলছি।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে শান্তি প্রক্রিয়া নিয়ে কাজ করছেন। শেখ হাসিনা আজকে সারা বিশ্বের গর্বিত নেত্রী। জাতিসংঘে ১৯৪টি রাষ্ট্র জনগনের ক্ষমতায়ন নিয়ে শেখ হাসিনাকে স্বীকৃতি দিয়েছে।

আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভূলে যেয়ে ঐক্যবদ্ধ হয়েং নৌকার বিজয় সুনিশ্চিত করতে আহব্বান জানা তিনি।

চৌগাছায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন উপজেলা যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেল তিনটায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহব্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম, যুগ্ম আহব্বায়ক ও পৌর কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা যুবলীগের সদস্য ও চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, সদস্য দেওয়ান আনিছুর রহমান, আজাদুর রহমান আজাদ, তসলিমুর রহমান, মাস্টার ফারুক আহাম্মেদ, ইউপি সদস্য মনিরুজ্জামান মিলন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য এম শাহিন,হাফিজুর রহমান,নিতাই সরকার,আসিফ ইকবাল ভূট্টো,হারুন অর রশিদ,নুর মোহাম্মদ,আসাদুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ, উপজেলা যুবলীগের সাবেক কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।