সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হবেন এরশাদ

হঠাৎ করেই সাতক্ষীরা-৪ আসনে আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় এ বিষয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের চেয়ারম্যানের পক্ষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হয়েছে।

আর বিষয়টি নিয়ে এরইমধ্যে জেলাব্যাপী আলোচনার ঝড় উঠেছে।

এদিকে, অনেকেই বলছেন, জাতীয় পার্টির বহিষ্কৃত প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি এইচএম গোলাম রেজা সম্প্রতি বিকল্পধারায় যোগ দিয়ে সাতক্ষীরা-৪ আসনে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেওয়ায় ‘ক্ষিপ্ত’ হয়েই জাতীয় পার্টির চেয়ারম্যান সাতক্ষীরা-৪ আসনে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

এ বিষয়ে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি এইচ এম গোলাম রেজার কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এটাতো আমার সৌভাগ্য যে, ওনার (এরশাদ) সঙ্গে ভোট করার সুযোগ মিলবে। প্রয়োজনে হাইকমান্ড তিনশ’ আসনে প্রার্থী দেবে।

তিনি বলেন, একসময় এরশাদের নির্দেশে জাতীয় পার্টির প্রার্থী হয়ে সাতক্ষীরা-৪ আসনে নির্বাচন করেছি। আর এখন একই আসনে তার সঙ্গেই লড়বো।

এর আগে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন জানান, সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ) আসনে প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

About Benapole Pratidin

Check Also

নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা ঐক্যফ্রন্টের, তফসিল পেছানোর দাবি

নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা ঐক্যফ্রন্টের, তফসিল পেছানোর দাবি

আওয়ামী লীগ সরকারের অধীনেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছে বিএনপি-গণফোরামসহ কয়েকটি দলের …