হৃত্বিকের বিরুদ্ধে প্রতারণা মামলা
হৃত্বিকের বিরুদ্ধে প্রতারণা মামলা

হৃত্বিকের বিরুদ্ধে প্রতারণা মামলা

বিতর্ক যেনো পিছুই ছাড়ছে না ‘কৃষ’ তারকা হৃত্বিক রোশনের। কখনো প্রেম, কখনও ব্যবসা নিয়ে প্রতারকের দায় মাথা থেকে যেন নামছেই না এ বলি তারকার।

এবার হৃত্বিকের বিরুদ্ধে ২১ লাখ রুপি প্রতারণার মামলা করেছেন চেন্নাইয়ের মুরলিধরন নামে এক ব্যক্তি।

জি নিউজ জানায়, হৃত্বিকের বাণিজ্যিক প্রতিষ্ঠান ‘এইচআরএক্স’থেকে ২১ লাখ রুপির পণ্য ক্রয় করেন তিনি। কিন্তু সে পণ্য সময়মত তার ঠিকানায় পাঠানো হয়নি। উপরন্তু, তার অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়।

ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়। কিন্তু মুরলিধরনকে কোনও ক্ষতিপূরণ দেওয়া হয়নি। এর প্রেক্ষিতে ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় বলিউড অভিনেতার বিরুদ্ধে স্থানীয় থানায় প্রতারণার মামলা দায়ের করেন মুরলিধরন। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন মুখ খুলেন নি ‘কাবিল’খ্যাত এ অভিনেতা।

বর্তমানে ‘সুপার থার্টি’-র শুটিংয়ে ব্যস্ত হৃত্বিক রোশন। জানা গেছে, এই সিনেমার হৃত্বিকের সঙ্গে ম্রুনাল ঠাকুরকে দেখা যেতে পারে।

হিন্দুস্তান টাইমস বলছে, চেন্নাইয়ের কোডুগাইয়ার এলাকার বাসিন্দা আর মুরালিধরন দাবি করেন, হৃত্বিক ২০১৭ সালে তাকে নিজের মার্চেন্ডাইজ প্রোডাক্ট ব্র্যান্ড এইচআরএক্স-এর স্টকিস্ট হিসেবে নিয়োগ দেন। ব্যান্ডটি ৪ বছর আগে বাজারের আসে।

তিনি অভিযোগ করেন, হৃত্বিকের প্রতিষ্ঠান থেকে নিয়মিতভাবে পণ্যের যোগান আসতো না। এছাড়াও হৃত্বিকের বিপণন দল তাকে ভুল তথ্য দিয়েছিলো বলেও দাবি করেন মুরালিধরন।

তিনি আরও বলেন, শেষের দিকে কিছু পণ্য হৃত্বিককে ফিরিয়ে দেয়ার চেষ্টা করেছেন তিনি, কিন্তু তাতেও তিনি ব্যর্থ হন।

বেনাপোল প্রতিদিন

About Benapole Pratidin

Check Also

বিয়ের তারিখ জানালেন রণবীর-দীপিকা

সকল জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের তারিখ ঘোষণা করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং। …