১৪ ব্যক্তি ও এক সংগঠনকে প্রধানমন্ত্রীর ১২ কোটি ১৫ লাখ টাকা অনুদান

১৪ ব্যক্তি ও এক সংগঠনকে প্রধানমন্ত্রীর ১২ কোটি ১৫ লাখ টাকা অনুদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪ জন ব্যক্তি ও একটি সংগঠনকে ১২ কোটি ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন। আজ সকাল ১০টার দিকে গণভবনে তিনি এ অনুদান প্রদান করেন।

অনুদানপ্রাপ্ত সংগঠনটি হলো, বঙ্গবন্ধু শেখ মুজিব চিকিৎসা বিশ্ববিদ্যালয়। প্রধানমন্ত্রী এ হাসপাতালের অতিদরিদ্র রোগী কল্যাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান প্রদান করেন।
এ সময় প্রধানমন্ত্রী চারজন শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান প্রদান করেন।
প্রধানমন্ত্রীর কাছে অনুদানপ্রাপ্ত অন্যদের মধ্যে রয়েছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকার জাকারিয়া মাসুদ, ঢাকার নিউ ইস্কাটনের বেগম বাণিজ্য ফাতেমা জলি, আবাহনী লি.-এর জেনারেল ম্যানেজার সুবাস সোম, ৭১ টেলিভিশনের সাংবাদিক মনজুর মোর্শেদ খান।
ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নীলুফা বেগম, সিরাজগঞ্জ সদরের মোছাম্মাৎ শিখা বেগম, রাজশাহীর পবা উপজেলার সৈয়দা ফাতেমা সিদ্দিকা রুবি, ঢাকার মতিঝিলের মো. সফিউল্লাহ, সেনাবাহিনীর এমপি ইউনিটের মরহুম মো. আবদুর রাজ্জাকের স্ত্রী মোছাম্মাৎ পলি বেগম, ঢাকার আশকোণার বেগম শাহনাজ পারভীন ও ঢাকার মোহাম্মদপুরের মো. মজিবুর রহমান।

একই অনুষ্ঠানে প্রবীর মিত্র ও কানিজ ফাতেমা জলিকে ৩০ লাখ টাকা করে এবং নূতন ও আব্দুল কুদ্দুস বয়াতীকে ২০ লাখ করে অনুদান দেন প্রধানমন্ত্রী্।

এছাড়া আবাহনীর মহাব্যবস্থাপক সুবাস সোমকে ২০ লাখ, সাংবাদিক মনজুর মোরশেদ খানকে ১০ লাখ টাকা অনুদান দেন তিনি।

About Benapole Pratidin

Check Also

পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ২৩৫ জন

বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (গ্রেড-৫) পদে পদোন্নতি পেলেন ২৩৫ জন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাগণ। …